Connect with us

বাংলাদেশ

এমপি আনোয়ারুল রাজনীতির বলি

Published

on

মেয়ে মুমতারিনের প্রশ্ন

ভিসা জটিলতায় এখনো কলকাতায় যাওয়া আটকে আছে ভারতে খুন হওয়া বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজীম ওরফে আনারের কন্যা মুমতারিন ফেরদৌসের। ভিসা হাতে পেলে আজই বা আগামীকাল কলকাতায় যাবেন তিনি। বুধবার কালীগঞ্জে সংসদ সদস্যের বাসভবনের সামনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
মুমতারিন ফেরদৌস বলেন, কলকাতার সঞ্জিভা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংস উদ্ধারের বিষয়টি তিনি গণমাধ্যমে জানতে পেরেছেন। বলা হচ্ছে, এগুলো তাঁর বাবার শরীরের অংশ। তিনি বলেন, ডিএনএ টেস্টের মাধ্যমে নিশ্চিত করানো হোক, আদৌও ওই মাংসগুলো তাঁর বাবার শরীরের অংশ কি না। হত্যাকাণ্ডের পেছনে রাজনৈতিক কোনো কারণ আছে কি না, সেটিও খতিয়ে দেখার দাবি করেন মুমতারিন।
মুমতারিন ফেরদৌস বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদের সঙ্গে তাঁর মুঠোফোনে কথা হয়েছে। তিনি ভারতে যেতে বলেছেন। সঙ্গে পরিবারের কাউকে নিয়ে যেতে বলেছেন। তবে কী কারণে যেতে হবে, তা তিনি বলেননি। এদিকে খুনের খবর আসর আট দিন পরও সংসদ সদস্য আনোয়ারুল আজীমের নিশ্চিন্তপুর এলাকার বাসার সামনে শত শত মানুষ আসছেন। অনেকে এসেছেন সর্বশেষ খবর জানতে, আবার অনেকে এসেছেন নিহত ব্যক্তির পরিবারকে সান্ত্বনা দিতে। উল্লেখ্য, আনোয়ারুল আজীম ঝিনাইদহ-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ২০০৯ সালে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি।

Advertisement
Comments
Advertisement

Trending